ঢাকা বুধবার,২১,আগস্ট, ২০১৯

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা

image

নিউজ ডেস্ক-

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসির প্রতি শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ।

শনিবার (১০ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, 'ত্যাগ ও কুরবানির প্রেরণা নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত। এই ঈদ শুধুমাত্র ত্যাগের চেতনাকেই উজ্জীবিত করেনা সেইসাথে সমাজে অনৈক্য ভুলে গিয়ে পরস্পরের ভ্রাতৃত্ব ও সম্প্রীতি বন্ধনকে আরো মজবুত করে।'

জুবায়ের আহমেদ বলেন, সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকেন, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

তিনি তাঁর রাজনৈতিক দলের সকল নেতৃবৃন্দদের পবিত্র ঈদুল আযহা'র আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও অগ্রীম ঈদ মোবারক জানান এবং যথাযথ মর্যাদা ও সুন্দর পরিবেশে ঈদুল আযহা উৎযাপন করার তৌফিক কামনা করেন।

আন্দোলন৭১/কাজী