ঢাকা সোমবার,২৩,সেপ্টেম্বর, ২০১৯

দিনাজপুরে অভিনবভাবে রাখা মোটরসাইকেল বোঝায় ফেন্সিডিলসহ আটক ১

image

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলাধীন সীমান্ত এলাকা থেকে মোটর সাইকেলে অভিনব কায়দায় ফেনসিডিল রেখে পাচারকালে ১ জন মাদক কারবারীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

বিরামপুর থানা সূত্র জানায়, দিনাজপুর জেলার পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমের দিক নির্দেশনায়, মাদক নির্মূলে নিয়মিত অভিযানের অংশ হিসাবে, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে, বিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুনিরুজ্জামানের সুদক্ষ নেতৃত্বে, থানা পুলিশের একটি বিশেষ দল উপজেলার সীমান্ত ঘেঁষা এলাকা উত্তর দাউদপুর গ্রামে অভিযান চালিয়ে উক্ত মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়।

এসময়, তার মোটর সাইকেলের সীটের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং পাচারকাজে ব্যবহৃত হিরো গ্ল্যামার ব্রান্ডের ১২৫ সিসি মোটর সাইকেলটিও জব্দ করা হয়। আটককৃত হলেন দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার উত্তর দাউদপুর এলাকার মোঃ কিনামুদ্দিন এর ছেলে মোঃ জুয়েল (২৫)।

আটককৃতর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের হয়েছে এবং বুধবার (১১ সেপ্টেম্বর) আদালতে প্রেরণ করা হবে বলে আন্দোলন৭১.কমকে নিশ্চিত করেছেন, বিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুনিরুজ্জামান।

আন্দোলন৭১/হাসান/একে