ঢাকা বুধবার,২১,আগস্ট, ২০১৯

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মা-পুত্র

image

ডেস্ক রিপোর্ট:

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বিএনপি'র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আজ রবিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

এরআগে সোমবার (১২ আগস্ট) সকালে ঈদের নামাজ শেষে ঠাকুরগাঁওয়ের ফকিরপাড়ার নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিক ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে দেশবাসীকে বিএনপির পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘আমাদের দলের পক্ষ থেকে, দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।’

রিজভী বলেন, কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়া দেশবাসী, দলের সব পর্যায়ের নেতাকর্মী এবং গুম-খুন ও নির্যাতনের শিকার পরিবারের সদস্যদের ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। একইসঙ্গে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও দেশবাসী, দলের সব পর্যায়ের নেতাকর্মী এবং গুম-খুন ও নির্যাতনের শিকার পরিবারের সদস্যদের ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। 

আন্দোলন৭১/একে