ঢাকা মঙ্গলবার,১৭,সেপ্টেম্বর, ২০১৯

মোস্তাফিজের বউ ভাতে হাজারো মানুষের মিলন মেলা

image

কালিগঞ্জ প্রতিনিধি-

মোস্তাফিজ মিডিয়ার সামনে আসতে চান না, কথা বলতে চান না সাংবাদিকদের সাথে। তবে, এবার আর তা করলেন না। বউকে সঙ্গে নিয়ে কনে আসনে বসলেন, আগত অতিথিরা তার ছবি তুলে, তাকে একনজর দেখে প্রশান্তির নিঃশ্বাস ফেললেন।

এভাবেই আগত আত্মীয়-স্বজন ও পাড়া প্রতিবেশীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়ে গেল জাতীয় দলের খেলোয়াড় কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজুর রহমানের বউ ভাত। খাওয়া-দাওয়া নয়, নতুন বর-বউকে একনজর দেখতে উৎসাহ উদ্দীপনার কমতি ছিল না আগত অতিথিদের মধ্যে।

কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান ও ঢাবি ছাত্রী সামিয়া পারভীন শিমু দম্পতিকে তাদের জন্য নির্ধারিত আসনে বেশ প্রাণবন্ত দেখাচ্ছিল। দুপুর ২টার দিকে শিমুকে নিয়ে কনে আসনে বসেন মোস্তাফিজ। 

মিডিয়ার সামনে নিজে কথা না বললেও তার পক্ষে তার বাবা আবুল কাশেম গাজী সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, মোস্তাফিজ আমার ছোট ছেলে, তার জন্য সবাই দোয়া করবেন। তারা দাম্পত্য জীবনে যেন সুখী হয়।

এসময় তিনি আরও বলেন, মোস্তাফিজ যেন দেশকে আরও ভাল কিছু উপহার দিতে পারে, সৃষ্টিকর্তার কাছে এটাই কামনা করি।

এদিকে, জাতীয় দলের তারকা খেলোয়াড় মোস্তাফিজুর রহমানের বউভাত উপলক্ষে শনিবার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়ায় তার গ্রামের বাড়িতে মানুষের মিলন মেলা বসে।

তার বউ ভাতে অংশ নেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, পুলিশ সুপার সাজ্জাদুর রহমানসহ প্রায় আড়াই হাজার মানুষ।

প্রসঙ্গত, গত ২২ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী সুমাইয়া পারভিন শিমুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

আন্দোলন৭১/হাবীব/এএইচ