সাংবাদিকতায় বিভিন্ন পদে নিয়োগ চলছে

image

ডেস্ক রিপোর্ট-

দেশব্যাপী প্রচারের লক্ষে ( পদ খালি থাকা সাপেক্ষে ) জেলা প্রতিনিধি, থানা প্রতিনিধি, ব্যুরো প্রধান,শিক্ষানবিশ সাংবাদিকসহ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

জেলা প্রতিনিধি-

যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা এইচ,এস,সি হলেও আবেদন করতে পারবেন। আবেদনকারীদের বয়স ২৫ থেকে ৩৫ বছর এবং ইন্টারনেট সম্পর্কে ধারণা থাকতে হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব জেলায় নিয়োগ দেওয়া হবে।

থানা প্রতিনিধি-

এইচ,এস,সি, পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা এস,এস,সি হলেও আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন। আবেদনকারীদের বয়স ২২ থেকে ৩৫ বছর এবং ইন্টারনেট সম্পর্কে ধারণা থাকতে হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব থানায় নিয়োগ দেওয়া হবে।

ব্যুরো প্রধান-

যেকোনো বিষয় থেকে কমপক্ষে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাথে খবরের কাগজ / টেলিভিশন চ্যানেলে পাঁচ বছরের অভিজ্ঞতা সহ সাংবাদিকতায় মোট ৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের বয়স ৩০ থেকে ৪০ বছর এবং আইটি সম্পর্কে ধারণা থাকতে হবে।

শিক্ষানবিশ সাংবাদিক-

শিক্ষাগত যোগ্যতা এস,এস,সি/ এইচ.এস.সি/ স্নাতক অধ্যয়নরত, সাংবাদিকতা বিষয়ে স্নাতক পড়ুয়াদেরকে (১ম/২য়/৩য়বর্ষ) অগ্রাধিকার দেওয়া হবে। অভিজ্ঞতা প্রয়োজন নাই।

আবেদনপ্রক্রিয়া-

আগ্রহীদের ২০/৬/২০১৯ই- তারিখ এর মধ্যে সম্প্রতি তোলা ০২ কপি রঙিন ছবিসহ জীবন বৃত্তান্ত এবং জাতীয় পরিচয়পত্রের কপি andolon71news@gmail.com  এই মেইলে আবেদন করে নিম্ন নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

মোবাইলঃ  ০১৬৩০৩৩৩৩৫০।

অফিসঃ : ২৩/ বি / ৩, ভূঁইয়া গার্ডেন গলি, ঝিগাতলা ধানমন্ডি, ঢাকা – ১২০৯ 

ওয়েবঃ www.andolon71.com


আন্দোলন৭১/এএইচ