রবিবার,১১ এপ্রিল, ২০২১ অপরাহ্ন

চৌগাছায় গৃহবধূর আত্মহত্যা

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১ ২০ ২৭

চৌগাছা (যশোর) প্রতিনিধি-

যশোরের চৌগাছায় পরকীয়া প্রেমিকের সাথে দেখা করতে যাওয়ায় স্বামীর বকুনিতে লক্ষী রাণি বিশ্বাস (৩৮) নামে এক গৃহবধূ গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার পাশাপোল ইউনিয়নের সুরেশকাঠি গ্রামের প্রবীর বিশ্বাসের স্ত্রী।

স্থানীয়রা জানান শনিবার হিন্দু ধর্মাবলম্বীদের একটি অনুষ্ঠান ছিল। বাড়ির লোকজন সেই অনুষ্ঠানে যাওয়ার সুযোগে ওই নারী গ্রামেই তার পরকীয়া প্রেমিকের সাথে দেখা করতে যায়। স্থানীয় কয়েক ব্যক্তি পরকীয়া প্রেমিকের সাথে ওই নারীকে ঘনিষ্ট অবস্থায় দেখতে পায়। বিষয়টি জানতে পেরে তার স্বামী তাকে বকাঝকা করেন। এতে ক্ষোভে অভিমানে সে ঘরের আড়ার সাথে রশি দিয়ে আত্মহত্যা করে।

পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ স্থানীয়দের উদ্ধৃত করে বলেন শনিবার ওই এলাকায় একটি ধর্মীয় অনুষ্ঠান ছিল। সেখান থেকে ফিরে তার স্বামীর সাথে কিছু বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। এর পর রাতের কোন এক সময় সে নিজের ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। পরকীয়ার বিষয়টি তিনি স্থানীয়দের কাছে শুনেছেন বলে জানান।

দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জলিলুর রহমান বলেন, নারীটি খুবই দরিদ্র ঘরের। কিছুদিন আগে এক মেয়ে বিয়ে দিয়েছেন। অভাবের কারনেই আত্মহত্যা করেছে বলে মনে করেন তিনি। পরকীয়ার বিষয়ে তিনি বলেন এমন হতেই পারে না। তিনি বলেন লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin