রবিবার,১১ এপ্রিল, ২০২১ অপরাহ্ন

বিমানবন্দরে গার্ডার ধস

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মার্চ, ২০২১ ১২ ০০

নিজস্ব প্রতিবেদক- 

রাজধানীতে গার্ডার ধসে চার জন আহত হয়েছেন। রোববার (১৪ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে বিমানবন্দর এলাকয় এলিভেটেড এক্সপ্রেসওয়ের গার্ডার ধসে পড়ে। এতে দু’জন বাংলাদেশি এবং দু’জন চীনা নাগরিক আহত হন। 

পরে, স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায় নি। ঘটনার সময় তারা ওই প্রকল্পে কাজ করছিলেন। 

ঘটনার পরপরই ফায়ার সার্ভিস ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন। বর্তমানে ওই এলাকায় যান চলাচল স্বাভাবিক আছে। 

গার্ডারটি কিভাবে ভেঙে পড়েছে তা কেউ নিশ্চিত করে বলতে পারে নি। তবে, সেখান যারা কাজ করছিলেন তাদের অদক্ষতার কারণে এ দুর্ঘটনাটি ঘটে বলে জানান স্থানীয়রা।

সাইফুল ইসলাম নামে প্রত্যক্ষদর্শী এক প্রবাসী জানান, সকাল সাড়ে ১০ টার দিকে বিমানবন্দরের বিপরীত পাশে বিকট শব্দ হয়। তাকিয়ে ধুলো উড়ছে, মানুষ এদিক-সেদিক দৌঁড়াদৌড়ি করছে। পরে, কাছে গিয়ে দেখি গার্ডার ধসে পড়েছে। আহতেদের মধ্যে চীনা দু’জন নাগরিকের অবস্থা খারাপ ছিল। সাথে সাথে আমরা তাদের অ্যাম্বুলেন্সে তুলে দেই। 

তিনি জানান, গার্ডারের উপর ১৫ থেকে ২০ জন লোক ছিল। যারা সবাই কম-বেশি আহত হয়েছে। নিরাপত্তা সরঞ্জাম না থাকায় তারা উপর থেকে নীচে ছিটকে পড়ে বলেও জানান সাইফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin