শনিবার,২৭ ফেব্রুয়ারি, ২০২১ অপরাহ্ন

সাড়ে ৩ কোটি টাকার ‘মাসুদ রানা’য় যা থাকছে

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১ ১২ ২২

বিনোদন ডেস্ক-

অবশেষে কাজী আনোয়ার হোসেনের থ্রিলার ‘মাসুদ রানা’ অবলম্বনে সিনেমা বানাচ্ছে জাজ মাল্টিমিডিয়া। শুরুতে আন্তর্জাতিক প্রজেক্টের কথা বললেও আপাতত একক প্রযোজনা নিয়ে এগোচ্ছে প্রতিষ্ঠানটি।

এক ঘোষণায় জাজ জানায়, ২৬ ফেব্রুয়ারি শুরু হতে যাচ্ছে সৈকত নাসির পরিচালিত ‘মাসুদ রানা’র শুটিং। যার বাজেট আপাতত সাড়ে ৩ কোটি টাকা।

আগেই ঘোষিত হয়েছে ছবির প্রধান দুই কাস্ট। নাম ভূমিকায় থাকছেন রাসেল রানা, আর নবনীতা চরিত্রে অভিনয় করবেন সৈয়দা তিথি অমনি।

এ ছবির প্রধান আকর্ষণ হলো অ্যাকশন। আর এ দৃশ্যগুলো পরিচালনায় থাকছেন বাংলাদেশ, চেন্নাই ও ইন্দোনেশিয়ার ফাইট মাস্টারেরা। শুটিং হবে বাংলাদেশ ও ইন্দোনেশিয়ায়। দেশের লোকেশন তালিকায় থাকছে ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবান ও কক্সবাজার।

জাজ বলছে, বড় পরিসরে হচ্ছে এই ছবির শুটিং। নতুন অনেক কিছু দর্শক দেখবে ‘মাসুদ রানা’য়। যেমন; স্কাই ড্রাইভ, হেলিকপ্টার চেজিং ও আকাশে অ্যাকশন। অর্থাৎ স্পাই থ্রিলার ছবিতে যা থাকা দরকার, তার সব কিছুই দর্শক পাবে এই সিনেমাতে।

এ দিকে বছর দুয়েক আগে ঘোষিত ৯২ লাখ ডলারের ‘মাসুদ রানা’ বা ‘এমআরনাইন’ ছবিতে থাকছেন এবিএম সুমন। তার বিপরীতেও নবনীতা চরিত্রে অভিনয় করবেন অমনি। থাইল্যান্ড শুটিংয়ের জন্য উন্মুক্ত হলে সামনের ১৫ এপ্রিল সেখানে শুরু হতে পারে আসিফ আকবর পরিচালিত ‘এমআরনাইন’। সুমন-অমনির সঙ্গে থাকবেন বিদেশি তারকারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin