রবিবার,১১ এপ্রিল, ২০২১ অপরাহ্ন

‘শিশুবক্তা’মোবাইলে পর্নো ভিডিও!

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : বুধবার, ০৭ এপ্রিল, ২০২১ ২২ ০২

নিজস্ব প্রতিবেদক- 

রাষ্ট্রবিরোধী বক্তব্য দেয়ার অভিযোগে শিশুবক্তা হিসেবে পরিচিত মো. রফিকুল ইসলাম মাদানীকে (২৬) আটকের পর বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য। তার মোবাইল ফোনে মিলেছে পর্নো ভিডিও। আর ২০১৯ সালের শেষের দিকে ভাবির চাচাতো বোনকে বিয়ে করলেও তা গোপন রেখেছিলেন তিনি।

আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

এর আগে বুধবার দুপুরে নেত্রকোনা থেকে তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে তাকে আটক করা হয়।

এদিকে রফিকুল ইসলাম মাদানীকে গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে র‌্যাব।

বুধবার দুপুরে নেত্রকোনা থেকে শিশুবক্তা হিসেবে পরিচিত মো. রফিকুল ইসলাম মাদানীকে আটক করে র‌্যাব। র‌্যাবের একটি সূত্র জানিয়েছে, রফিকুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে তার ফোনে তল্লাশি চালিয়ে বেশ কিছু পর্নো ভিডিও পাওয়া গেছে। আসমা বেগম নামের এক নারীকে গোপনে বিয়ে করেন বলে রফিকুল জানিয়েছেন। সম্পর্কে ভাবির চাচাতো বোনকে ২০১৯ সালের শেষের দিকে তিনি বিয়ে করেন বলে জানান র‌্যাবকে। তার বিয়ের খবর পরিবারের সদস্যরাও জানেন না বলে জানান শিশুবক্তা।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে ২৫ মার্চ রাজধানীর মতিঝিল শাপলা চত্বর এলাকা থেকে রফিকুল ইসলামকে আটক করেছিল পুলিশ। অবশ্য রাতেই তাকে ছেড়ে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin